ঢাকা, রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পিরোজপুরে আমাদের সময়ের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশ: ২৮ মার্চ, ২০২২ ১২:৩৯ : অপরাহ্ণ

“পথ চলতে আঠারো যায় না থেমে” এই প্রতিপাদ্য নিয়ে পিরোজপুরে পালিত হয়েছে নতুন ধারার দৈনিক ‘আমাদের সময়’ পত্রিকার ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

জাকজমক পূর্ণভাবে সোমবার সকাল ১০টায় পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এসময় প্রেসক্লাবের সভাপতি এস এম রেজাউল ইসলাম শামীমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে আমাদের সময়ের আগামী পথ চলাকে স্বাগত জানান, পিরোজপুর পৌরসভার জননন্দিত মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মালেক।

আমাদের সময়ের প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে আরো বক্তব্য রাখেন, প্রেসক্লাব সাবেক সভাপতি মাহমুদ হোসেন, এম এ রব্বানী ফিরোজ, গৌতম রায় চৌধুরী, ইত্তেফাকের স্টাফ রিপোর্টার মুনিরুজ্জামান নাসিম আলী, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ, নাজিরপুর প্রতিনিধি জ্যোতিষ চন্দ্র হালদার, ইন্দুরকানী প্রতিনিধি মারুফুল ইসলাম প্রমুখ।

উপস্থিত ছিলেন, সাংবদিক হাসিবুল ইসলাম, তামিম সরদার, হাসান মামুন সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, পিরোজপুর ইয়ুথ সোসাইটির সদস্যবৃন্দ সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও ব্যাবসায়ী প্রতিনিধি গন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি মেয়র হাবিবুর রহমান মালেক বলেন, আমাদের সময় নামেই বোঝা যায় বর্তমান সময়ের প্রেক্ষাপটে একটি অন্যতম সংবাদ মাধ্যম। স্বাধীনতার মাসে প্রতিষ্ঠিত আমাদের সময় স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের বক্তব্য নিয়ে নতুন প্রজন্মের কাছে গ্রহন যোগ্যতা নিয়ে আসবে। সাংবাদিক হাসিবুল ইসলাম হাসানের সহযোগিতায় অনুষ্ঠান পরিচালনা করেন আমাদের সময়ের পিরোজপুর প্রতিনিধি খালিদ আবু।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ