ঢাকা, বৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

টিকা নিয়ে বাড়ি ফেরার পথে পিকআপচাপায় বৃদ্ধা নিহত

প্রকাশ: ২৮ মার্চ, ২০২২ ৯:৫৮ : পূর্বাহ্ণ

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় করোনার টিকা নিয়ে বাড়িতে ফেরার পথে পিকআপের চাপায় প্রিয়া বালা (৭৮) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন।

সোমবার (২৮ মার্চ) দুপুরে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের উমেদপুর কমিউনিটি ক্লিনিকের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত প্রিয়া বালা উমেদপুর গ্রামের মৃত নারায়ন দেবনাথের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, টিকা নেওয়ার পর বাড়ি ফিরছিলেন প্রিয়া বালা। পিরোজপুরের দিক থেকে আসা একটি পিকআপ উমেদপুর কমিউনিটি ক্লিনিকের সামনের রাস্তায় প্রিয়া বালাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

টিকা নিতে আসা কয়েকজন বলেন, উমেদপুর কমিউনিটি ক্লিনিকে থেকে টিকা নিয়ে প্রিয়া বালা বাড়িতে ফিরছিলেন। ক্লিনিকের সামনের রাস্তা পার হওয়ার সময় একটি পিকআপ তাকে চাপা দেয়। আহত অবস্থায় হাসপাতালে নিলে শুনেছি তাকে মৃত ঘোষণা করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিদর্শক মো. নুরুল আমিন জাগো নিউজকে বলেন, প্রিয়া বালা টিকা নিয়ে বাড়ি যাওয়ার সময় ক্লিনিকের সামনে রাস্তায় দুর্ঘটনার শিকার হন শুনেছি।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জাগো নিউজকে বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পিকআপটি আটক করা হয়েছে। চালককে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা হবে।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ