ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পিরোজপুরে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

প্রকাশ: ২৬ মার্চ, ২০২২ ৯:৪৯ : পূর্বাহ্ণ

পিরোজপুরে যথাযোগ্য মর্যাদা এবং ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষে শনিবার সকাল ৬টায় শহরের ভাগিরথি চত্তরে স্থানীয় মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে¢ ৩১ বার তোপধ্বনি শেষে পুষ্পস্তবক অর্পণ এর মধ্য দিয়ে বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি এ্যাড রেজাউল ইসলাম শামীম,  সাধারণ সম্পাদক এস এমতানভীর আহমেদ। পরে পর্যায়ক্রমে জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা পরিষদ, জেলা স্বাস্থ্য বিভাগ, সড়ক বিভাগ, এলজিইডি, গণপূর্ত, বিভিন্ন সরকারী বেসরকারী অফিস, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সহ সর্বস্তরের মানুষ।

পরে সকাল ৮ টায় জেলা ষ্টিডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন এবং কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার। এ সময় পুলিশ, আনসার ও ভিডিপি, জেল পুলিশ, গার্লস ইন স্কাউটস সদস্যরা কুচকাওয়াজে অংশ গ্রহণ করেন।

এছাড়াও সকাল ৯টায় মুক্তিযোদ্ধাদের সাথে শুভেচ্ছা বিনিময়, শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, পিরোজপুর পৌরসভার পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, জেলা কারাগার, হাসপাতাল, এতিমখানা , শিশুসদনে উন্নত খাবার পরিবেশন, কেন্দ্রিয় জামে মসজিদে মিলাদ কোরআন তিলাওয়াত শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সহ জেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ