ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কেক কেটে পিরোজপুর ক্রিকেট একাডেমীর শুভ উদ্বোধন করেছেন পৌর মেয়র হাবিবুর রহমান মালেক

প্রকাশ: ২৬ মার্চ, ২০২২ ৬:০১ : পূর্বাহ্ণ

পিরোজপুরের ক্রিকেট প্রশিক্ষণের অন্যতম সংগঠন পিরোজপুর ক্রিকেট একাডেমীর শুভ উদ্বোধন ঘোষণা করা হয়েছে। শনিবার বিকেল ৪টায় পিরোজপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে কেক কেটে পিরোজপুর ক্রিকেট একাডেমীর শুভ উদ্বোধন করেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক।

পিরোজপুর ক্রিকেট একাডেমীর সভাপতি নুরুল হুদা আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন, সরকারী সোহরাওয়ার্দী কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক কাজী জাহাঙ্গীর আলম, রুপালী ব্যাংক হুলারহাট শাখার শাখা ব্যবস্থাপক মিজানুর রহমান সুমন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম।

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক বলেন অতীতের ন্যায় যেভাবে পিরোজপুর ক্রিকেট একাডেমীর সাথে ছিলাম বর্তমানেও তেমনই থাকবো। মাদক মুক্ত সমাজ গঠনে শিক্ষার্থীদের খেলার মাঠে ফিরিয়ে আনতে হলে ক্রিকেট প্রশিক্ষণের অন্যতম সংগঠন পিরোজপুর ক্রিকেট একাডেমীর বিকল্প নেই। আমি আমার ব্যাক্তিগত ভাবে পিরোজপুর ক্রিকেট একাডেমীর পাশে থাকবো। সকল অভিভাবকদের উচিত তার সন্তানকে উপযুক্ত করে গড়ে তুলতে পড়াশুনার পাশাপাশি খেলার মাঠেও পাঠানো। তাই ক্রিকেট প্রশিক্ষণের অন্যতম সংগঠন পিরোজপুর ক্রিকেট একাডেমীর পাশে থেকে ক্রিকেটকে সামনের দিকে এগিয়ে নেয়া। আজকের শিশুরাই আগামী দিনের সাকিব, তামিম, মুশফিক হয়ে দেশের প্রতিনিধিত্ব করবে। তাই সকল অভিভাবকদের তার সন্তানকে খেলার মাঠে ফিরিয়ে আনার আগ্রহ তৈরী করতে হবে।

ক্রিকেট প্রশিক্ষণের অন্যতম সংগঠন পিরোজপুর ক্রিকেট একাডেমীরতে প্রশিক্ষনের জন্য দুই শতাধিক শিক্ষার্থী ফরম নিয়ে ভর্তি হয়েছে।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ