ঢাকা, রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে পিরোজপুরে বিক্ষোভ ও মানববন্ধন

প্রকাশ: ২৫ মার্চ, ২০২২ ৯:০২ : পূর্বাহ্ণ

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মিজানুর রহমান বিপ্লবকে কুপিয়ে আহতের ঘটনায় বিচার ও আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল করেছেন সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকেলে মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা বাজার সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে নেতৃত্ব দেন ধানিসাফা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. বাচ্চু বেপারী। উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি হারুন হাওলাদার, সাধারণ সম্পাদক একরামুল হক তুষার, মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু ইউছুব রায়হান, মো. মিল্টন ব্যাপারী, মামুনুর রশিদ পিঞ্জু।

বক্তারা অভিযোগ করেন, যে সন্ত্রাসীরা মঠবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো. মিজানুর রহমান বিপ্লবকে কুপিয়ে আহত করেছে তারা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে কিন্তু আইনশৃঙ্খলা বাহিনী তাদের গ্রেপ্তার করছে না। অবিলম্বে চিহ্নিত এ সন্ত্রাসীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন বক্তারা।

গত ৫ জানুয়ারি পঞ্চম ধাপের নির্বাচনে মঠবাড়িয়ার উপজেলার সাফা ইউনিয়নের নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হারুন তালুকদারের নির্বাচনি সভা শেষে প্রচারণায় নামে তার কর্মী সমর্থকরা। এ সময় ফুলঝুড়ি পাতাকাটা নামক এলাকায় তার কয়েকজন কর্মী-সমর্থক লিফলেট নিয়ে প্রচারণায় গেলে প্রতিপক্ষরা তাদের ওপর হামলা চালায় ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে ধারালো অস্ত্রের আঘাতে চেয়ারম্যান প্রার্থী হারুন তালুকদারের কর্মী মিজানুর রহমান বিপ্লবের হাতের কবজি কেটে যায় ও তিনি মারাত্মকভাবে জখম হন।

এ ঘটনায় সোহেল (ফল সোহেল), ফরিদ আকন, আক্তারুজ্জামান নিজাম হাওলাদার, সাইদুল মল্লিক, শামিম আহসান, ফরিদ হাওলাদার এবং ফয়সাল মাতুব্বরসহ ৩২ জনকে আসামি করে মামলা করা হয়।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ