ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা

প্রকাশ: ০৮ মার্চ, ২০২২ ১০:৪৭ : পূর্বাহ্ণ

ঝালকাঠির কাঠালিয়ার তারাবুনিয়ায় গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে একওই পরিবারের পিতা ও দুই ছেলেকে পিটিয়ে গুরতর আহত করেছে প্রতিপক্ষরা।

 

এ ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় স্কুল শিক্ষক মোঃ সুজন ঘরামীর (৩২) এর মৃত্যু হয়। অন্যরা চিকিৎসাধীন রয়েছে।

 

উপজেলার পাটিখালঘটা ইউনিয়নের তারাবুনিয়া গ্রামের প্রতিবেশী গফুর মৃধার ছেলে জাকির মৃধার সাথে আঃ মালেক ঘরামীর জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলছিলো।

 

সুজনের ছোট ভাই মিরাজ জানান,  সোমবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে জাকির মৃধা, আলমগীর মৃধা ও শাহ আলম মৃধাসহ তাদের দলবল মোঃ মালেক ঘরামীর উপর হামলা চালায়। হামলার খবর পেয়ে পিতাকে বাঁচাতে স্কুল শিক্ষক ছেলে সুজন ঘরামী ও শাহিন ঘরামী এগিয়ে আসেন। হামলাকারীদের এলোপাথারী আক্রমনে সুজন, শাহীন ও পিতা আঃ মালেক ঘরামী আহত হয়।

 

স্থানীয়রা উদ্ধার করে প্রথমে আমুয়া হাসপাতালে, পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও একই দিনে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় হাসপাতালে প্রেরণ করেন।

 

আজ ৮ মার্চ সকালে চিকিৎসাধীন অবস্থায় উপজেলার কচুয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সুজন ঘরামীর মৃত্যু হয়। অন্য ভাই শাহিন গুরতর অবস্থায় হাসপাতাল শয্যায় রয়েছেন। ঘটনাস্থল কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ মুরাদ হোসেন ও পুলিশের একটি দল পরিদর্শন করেছেন।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ