ঢাকা, রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কাউখালীতে নদী সংরক্ষণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশ: ০৮ মার্চ, ২০২২ ১১:২৯ : অপরাহ্ণ

পিরোজপুরের কাউখালীতে নদী সংরক্ষণ শীর্ষক উদ্বুদ্ধকরণ ও সচেতনতা বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৮মার্চ) সকাল সাড়ে ৯টায় সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে নদী দূষণ, অবৈধ দখলদারিত্ব এবং অন্যান্য দূষণ থেকে ৪৮ নদী রক্ষা ও নদীর তথ্য ভান্ডার তৈরি ও সমীক্ষা প্রকল্প (১ম পর্ব) ইউনিয়ন পর্যায়ে নদী সরক্ষণ শীর্ষক উদ্বুদ্ধকরণ ও সচেতনতা বৃদ্ধিমূলক কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

কর্মশালায় কাউখালী ইউপি’র চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথি।

বক্তব্য রাখেন জাতীয় নদীরক্ষা কমিশনের প্রোগাম অফিসার মুখলেছুর রহমান, জেলা পরিষদের সদস্য শাহাজাদী রেবেকা শাহীন চৈতী, আওয়ামী লীগের সহ-সভাপতি সুনীল কুন্ডু, বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন তালুকদার, অধ্যক্ষ অলোক কর্মকার, শিক্ষক বাবর তালুকদার, সাংবাদিক রবিউল হাসান রবিন, নদী রক্ষা কমিশনের ফিল্ড অফিসার শাহ সলিমুল্লাহ লাবলু, এইচ.এম নজরুল ইসলাম, ইউপি সদস্য আতিকুর ইসলাম মনির, আজম খান, আশ্রাফুল ইসলাম. আক্তারুন নেহার রেবা প্রমূখ। কর্মশালায় সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, এনজিও প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ