ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভান্ডারিয়ায় এসএসসি ও সমমানের পরীক্ষা চলছে; প্রথম দিনে একশত পরীক্ষার্থী অনুপস্থিত

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর, ২০২২ ১১:৫১ : পূর্বাহ্ণ

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ
সারাদেশের ন্যায় পিরোজপুরের ভান্ডারিয়ায় এসএসসি পরীক্ষা-২০২২ চলছে। এবার শুরু হওয়া এসএসসি ও সমমানের পরীক্ষায় উপজেলয় ৭টি কেন্দ্রে মোট পরীক্ষার্থীর সংখ্যা ২হাজার ৪শত ৪৮জন। এর মধ্যে উপস্থিত ছিল ২হাজার ৩শত ৪৮জন।

উপজেলার বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র, বন্দর সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র ও আতরখালী মাধ্যমিক বিদ্যালয় ৩টি কেন্দ্রে ৩৮টি স্কুলের পরীক্ষার্থীর ১হাজার ৫শ৪০জনের মধ্যে উপস্থিত ছিল ১হাজার ৫শ২৯জন। অনুপস্থিত ১১জন। দাখিলে স্থানীয় শাহাবুদ্দিন সিনিয়র দাখিল মাদ্রাসা, আল গাজ্জালী ইসলামিয়া কামিল মাদ্রাসা ও ইকড়ি নেছারিয়া দাখিল মাদ্রাসা এ ৩টি কেন্দ্রে ৩৮টি মাদ্রাসার মোট ৮শত ২জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ৭শত ২৮জন এবং অনুপস্থি ৭৪জন। এছাড়া ৬৮নং হাইসংলগ্ন প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে কারিগরি শাখার পরীক্ষার্থী ১০৬ জনের মধ্যে উপস্থিত ৯১জন অনুপস্থিত ১৫জন।

এদিকে কেন্দ্র গুলি পরিদর্শণ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক সীমা রানী ধর, নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ভূমি রুমানা আফরোজ, পিরোজপুর জেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ