ঢাকা, বৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

না‌জিরপু‌রে ছোট বোনের সঙ্গে অভিমান করে বড় বোনের আত্মহত্যা

প্রকাশ: ১৭ মার্চ, ২০২২ ১:২৭ : পূর্বাহ্ণ

পিরোজপুরের নাজিরপুরে ইশরাত জাহান (১৩) নামে এক মাদ্রাসা ছাত্রী ছোট বোনের ওপর অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছে। গতকাল বুধবার উপজেলার ০৮ নম্বর শ্রীরামকাঠী ইউনিয়নের চৌঠাইমহল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইশরাত জাহান (১৩) মো. শাহজাহান হাওলাদারের মেয়ে।

মো. শাহজাহান হাওলাদার জানান, ইশরাত জাহান আমার তিন মেয়ের মধ্যে মেজো মেয়ে। গতকাল রাতে ছোট মেয়ে ছাদিয়া আক্তারের সঙ্গে মেকআপ ও মাথার বুরুজ নিয়ে তর্ক-বিতর্ক হয় ইশরাতের। একপর্যায়ে মাগরিবের নামাজ শেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঘরের দরজা বন্ধ করে বিষপান করে সে। পরবর্তীতে দরজা ভেঙে তার মা চিৎকার দিলে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে দ্রুত নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডা. মুনিয়া জামান জানান, মেয়েটি বিষপান করার পর হাসপাতালে নিয়ে আসলে আমরা ভর্তি করাই। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য অন্যত্র নিয়ে যাওয়ার কথা বলি। কিন্তু মেয়ের অভিভাবকেরা গড়িমসি করে সময় ক্ষেপণ করার কারণে রাত ১০টায় রোগীটি মারা যায়। সঙ্গে সঙ্গে আমরা থানা-পুলিশকে অবহিত করি।

ওই ইউনিয়নের ইউপি সদস্য মো. মোশাররফ হোসেন জানান, আমরা মেয়েটির বিষপানের কথা শুনে সঙ্গে সঙ্গে হাসপাতালে যাই, তখনো মেয়েটি জীবিত ছিল। কিন্তু মেয়েটি রাত ১০টার দিকে মারা যায়।

নাজিরপুর থানার ওসি (তদন্ত) মো. মাহিদুল ইসলাম জানান, এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মরদেহ পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ