ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ইন্দুরকানীতে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র জখম

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর, ২০২২ ৬:০৬ : পূর্বাহ্ণ

ইন্দুরকানী প্রতিনিধি:
 পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় পিতা ও পুত্র জখম হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার বালিপাড়া বাজারের স্টিল ব্রিজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।
আহত পিতা শাহালম ফকির (50) চন্ডিপুর ইউনিয়নের পূর্ব চরবলেশ্বর গ্রামের আবুল হাসেম ফকির এর ছেলে ও তার পুত্র মোঃ রিপন ফকির (৩৮)।
হামলাকারীরা একই গ্রামের মিজান তালুকদার (৩৯), সুমন তালুকদার (২৮), ইয়াছিন (১৭), ইমরান (১৮)।
বসতবাড়ির জমি সংক্রান্ত বিরোধ নিয়ে একাধিকবার এ ধরনের ঘটনা ঘটছে।  বিষয়টি নিয়ে একাধিকবার থানা পুলিশের মাধ্যমে বৈঠকও হয়েছে।  সালিশ মীমাংসার মাধ্যমে শাহ আলম ফকিরকে জমি বুঝিয়ে দিলেও  স্থানীয় একটি কুচক্রী মহল  রমিজ তালুকদার ও আকব্বর আলী শেখের ইন্দনে  বিরোধী পক্ষ হামলা ও হুমকি ধামকির মত এ ধরনের ঘটনা বারবার ঘটিয়ে যাচ্ছে।  এতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে নিরীহ শাহ আলম ফকিরের পরিবারটি।
শাহালম ফকির জানান, আমার জমি জোর পূর্বক দখল করতে চায়। বিভিন্ন সময় খুন করার হুমকি দেয়। আজ বিকেলে বাজারে আসি। বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে কাকাতো ভাই ও তাদের ছেলেরা আমাদের উপর হামলা করে।   এর আগে স্থানীয় ক্যাডার বাহিনী দিয়ে আমাদের উপর হামলা করেছেন তারা। এ হামলার ঘটনার  সুষ্ঠু বিচার দাবী করেছেন তিনি।
এ বিষয়ে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনামুল হক জানান, হামলায় কিছুটা জখম হয়েছে। ভুক্তভোগীরা এজাহার দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ