ঢাকা, বৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভান্ডারিয়া ধাওয়া নলকাটা দাখিল মাদরাসায় মতবিনিময় সভা

প্রকাশ: ০১ সেপ্টেম্বর, ২০২২ ১২:১০ : অপরাহ্ণ

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ
পিরোজপুরের ভান্ডারিয়ায় ধাওয়া নলকাটা দাখিল মাদ্রাসার উদ্যোগে গতকাল বৃহস্পতিবার প্রতিষ্ঠানের মাঠে শিক্ষার মান উন্নয়নের লক্ষে ম্যানেজিং কমিটি, শিক্ষক ও অভিভাবক সমন্বয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তা রাখেন ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যন ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম।

ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীযুবলীগের সাধারণ সম্পাদক ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি এহসাম হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আন্যানের মধ্যে বক্তব্য রাখেন ভান্ডারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, জাতীয় পার্টি জেপির উপজেলা সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, জাতীয় পার্টি জেপির কেন্দ্রীয় কমিটির সদস্য ইউসুফ আকন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি লিয়াকত আলী তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন বেপারী, যুবলীগ সভাপতি তালুকদার এনামুল কবির টিপু, ইউপি সদস্য মিজানুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক ইসমাইল হোসেন ।

প্রধান অতিথি মিরাজুল ইসলাম তার বক্তব্যে শিক্ষার্থীদের পড়ালেখা করে দেশের উন্নয়নে কাজ করার আহ্বান জানান। আগামীতে তিনি মাদ্রাসার যে কোন উন্নয়ন এবং শিক্ষার মান উন্নয়নে সব ধরনের কাজ করে যাবেন।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ