ঢাকা, রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মহিউদ্দিন মহারাজকে সর্মথন দিয়ে স্বাক্ষর করলেন ভোটাররা

প্রকাশ: ২৮ আগস্ট, ২০২২ ১০:৪২ : পূর্বাহ্ণ

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পিরোজপুরের ভান্ডারিয়ায় বইতে শুরু করেছে ভোটের হাওয়া। রাজনৈতিক নেতাকর্মী ও ভোটারা তাদের কর্ম পরিকল্পনা গ্রহন করতে শুরু করেছেন। পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমানের জেলা পরিষদের প্রশাসক মহিউদ্দিন মহারাজকে সর্মথন দিয়ে ভোটাররা দিয়েছেন স্বাক্ষর।
উপজেলা পরিষদ সূত্রে জানা গেছে, জেলা পরিষদ নির্বাচনে মহিউদ্দিন মহারাজকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার জন্য সবিনয় অনুরোধ জানিয়ে ও সর্মথন করেন বলে উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যানসহ সকল ইউপি সদস্য স্বাক্ষর করছেন অফিসিয়াল প্যাডে। সেখানে দেখা গেছে ৯২ জন জনপ্রতিনিধি স্বাক্ষর করেছেন।

ভান্ডারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা জানান, জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে মহিউদ্দিন মহারাজ ভাইকে সর্মথন জানিয়ে ভান্ডারিয়া উপজেলার শতভাগ জনপ্রতিনিধি বা ভোটারের স্বাক্ষর করেছেন। স্বাক্ষর করা সেই পৃষ্ঠা প্রকাশ করা হয়েছে।

এবিষয়ে ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম জানান, বঙ্গবন্ধু সোনার বাংলা গঠনে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখতে বিগত দিনে বিশেষ ভূমিকা রেখেছেন বর্তমান জেলা পরিষদের প্রশাসক। এই ধারাবাহিকতা রক্ষায় মোঃ মহিউদ্দিন মহারাজ ভাইকে ‘বাংলাদেশ আওয়ামী লীগ’ থেকে দলীয় মনোনয়ন দিতে সবিনয় অনুরোধ জানাচ্ছি এবং আমরা ভান্ডারিয়া উপজেলা পরিষদ ও সকল ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিগণ তাঁকে সমর্থন করি এবং তাঁকে ভোট প্রদানের সদিচ্ছা পোষণ করে স্বাক্ষর দিয়েছি।

এছাড়াও ভান্ডারিয়ার গুরুত্বপূর্ণ স্থান গুলোতে ছেয়ে গেছে সর্মথন জানানো ব্যনার ফেস্টুনে।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ