ঢাকা, রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ইন্দুরকানীতে থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশু সুমাইয়ার পাশে দাঁড়ালো চন্ডিপুর ইউনিয়ন মানবিক কল্যান পরিষদ

প্রকাশ: ১০ আগস্ট, ২০২২ ১২:৫২ : অপরাহ্ণ

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি:
পিরোজপুরের ইন্দুরকানীতে থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশু সুমাইয়ার পাশে দাঁড়ালো সেচ্ছাসেবী সংগঠন চন্ডিপুর ইউনিয়ন মানবিক কল্যান পরিষদ। মঙ্গলবার (৯ আগস্ট) অসহায় শিশু সুমাইয়াকে অর্থ সহায়তা প্রদান করেন সংগঠনটির সদস্যবৃন্দ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান সেলিম।

এসময় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টি জেপির ইন্দুরকানী উপজেলা যুগ্ন-আহবায়ক মোঃ শহিদুল আলম দোদুল, ইউপি সদস্য মোঃ মিজানুর রহমান হাওলাদার, ইউপি সদস্য মোঃ শহিদুল ইসলাম হাওলাদার, স্থানীয় যুবলীগ নেতা জিয়াউল হাসান রনি, চন্ডিপুর ইউনিয়ন মানবিক কল্যান পরিষদ ফেইসবুক গ্রুপের এডমিন রফিকুজ্জামান টুকু,মডারেটর ও সাংবাদিক সিরাজুল ইসলাম টিট, দিবাকর দত্ত পুলিন, কৃষকলীগ নেতা আব্দুর রহিম খান প্রমুখ।

জানা যায়, উপজেলার দক্ষিণ চন্ডিপুর গ্রামের মনির গাজীর মেয়ে বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্রী সুমাইয়া (১১)। দীর্ঘ পাঁচ বছর ধরে থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত। সুমাইয়াকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল সহ দেশের অনেক যায়গায় চিকিৎসা করিয়ে এখন তার পরিবার সর্বশান্ত। সুমাইয়ার পিতা মনির গাজী পেশায় একজন দিনমজুর। কিন্তু তার পিতা মনির গাজী তার মেয়ের এই কঠিন রোগের চিকিৎসা করাতে এখন হিমসিম খাচ্ছেন। তাই চন্ডিপুর ইউনিয়ন মানবিক কল্যান পরিষদ নামে একটি সেচ্ছাসেবী সংগঠন সুমাইয়ার পাশে দাঁড়ান। তারা তাদের ফেইসবুক গ্রুপের মাধ্যমে সুমাইয়াকে নিয়ে বেশ কিছু দিন ধরে বিভিন্ন প্রচার প্রচারনা চালান। তাদের প্রচারনায় সাড়া দিয়ে বিভিন্ন ব্যাক্তি ও সংগঠনটির সদস্যরা সুমাইয়ার চিকিৎসা বাবদ ২২ হাজার ৫০০ টাকা সংগ্রহ করে গতকাল বুধবার (১০ আগস্ট) বিকালে আনুষ্ঠানিক ভাবে সুমাইয়ার হাতে তুলে দেন।

এ ব্যাপারে চন্ডিপুর ইউনিয়ন মানবিক কল্যান পরিষদের প্রতিষ্ঠাতা মোঃ রফিকুজ্জামান টুকু বলেন, আমরা অসুস্থ সুমাইয়াকে আর্থিক সাহায্য করতে পেরে নিজেদেরকে গর্বিত বোধ করছি। সমাজের বিত্তবানদের অসহায় শিশু সুমাইয়ার পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন তিনি। আমরা এই সংগঠনটির পক্ষ থেকে এভাবে ভবিষ্যতে চন্ডিপুর ইউনিয়নের বিভিন্ন অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাবো।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ