ঢাকা, রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভান্ডারিয়ায় টাস্কফোর্স কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশ: ০৪ আগস্ট, ২০২২ ৮:৪৮ : পূর্বাহ্ণ

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা অডিটরিয়ামে বৃহস্পতিবার (৪আগষ্ট) বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবেনা প্রধান মন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে ভান্ডারিয়া উপজেলার ভূমিহীন-গৃহহীন (ক শ্রেণি)পরিবারের পূনর্বাসন প্রক্রিয়া যাচাই-বাছাই এবং এ উপজেলাকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করার লক্ষ্যে উপজেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় টাস্কফোর্স কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক সীমা রানী ধর এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, টাস্কফোর্স কমিটির সদস্য সচিব উপজেলা সহকারী কমিশনার ভূমি রুমানা আফরোজ, ওসি তদন্ত মো. মেহেদী হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওলাদ হোসেন, পৌর কাউন্সিলর মো. গোলাম সরওয়ার জোমাদ্দার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, ভিটাবাড়িয়া ইউপি চেয়ারম্যান খান এনামুল করিম পান্না প্রমুখ।

 

সভায় এ উপজেলাকে ভূমিহীন মুক্ত ঘোষণা করতে ক শ্রেণির ১ম,২য়,৩য়, ও চতুর্থ পর্যায়ের ভূমিহীন-গৃহহীন যাচাই বাছাই প্রক্রিয়া প্রায় সম্পন্ন হয়েছে। তাতে সকল ইউনিয়ন থেকে প্রাপ্ত ২৯৬জনের তালিকার ভিত্তিতে জেলা, উপজেলা প্রশাসনের অধিকতর যাচাই বাছাইয়ে ২২০ জনের তালিকা প্রস্তুুত করা হয়েছে বলে জানানো হয়।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ