ঢাকা, বৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভান্ডারিয়ায় চাঞ্চল্যকর আলতাফ হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

প্রকাশ: ১৫ জুলাই, ২০২২ ৬:৩৭ : পূর্বাহ্ণ

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ
পিরোজপুরের ভান্ডারিয়ায় চাঞ্চল্যকর আলতাফ হত্যা মামলার প্রধান আসামী মোশারেফ চৌকিদার (৪০) কে গ্রেফতার করেছে ভান্ডারিয়া থানা পুলিশ।

 

গ্রেফতারকৃত মোশারেফ ভান্ডারিয়া উপজেলার গৌরীপুর ইউনিয়নের আব্দুল লতিফ চৌকিদারের ছেলে।

 

বৃহস্পতিবার (১৪ জুলাই) ভোরবেলা বরিশালের রূপাতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে ভান্ডারিয়া থানার পুলিশ পরিদর্শক মহেদী হাসানের নেতৃত্বে তাকে গ্রেফতার করা হয়।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে এবং বিশেষ কৌশল অবলম্বন করে বরিশাল কোতয়ালি থানা পুলিশের সহয়তায় বরিশালের রূপাতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে বৃহস্পতিবার সকালে চাঞ্চল্যকর আলতাফ হত্যা প্রধান আসামী মোশারেফ চৌকিদারকে গ্রেপ্তার করা হয় । এর আগে ৮ জুলাই এ মামলার অপর আসামী সোহেল হাওলাদারকে বরিশাল বিশ্ববিদ্যালয় এলাকা থেকে এবং ৯ জুলাই জাহিদুল ইসলাম লোকমান কে চট্টগ্রাম বন্দর থানা থেকে গ্রেপ্তার করা হয়।

 

উল্লেখ্যঃ মাকে হত্যার ভয় দেখিয়ে সৎ মেয়ের সাথে অনৈতিক সম্পর্ক স্থাপনের জন্য নৃশংসভাবে হত্যা পর আলতাফের মৃত দেহ খালে ভাসিয়ে দেয়া হয়। গত ২২ সেপ্টেম্বর ২০২১ ভান্ডারিয়া উপজেলার পৈকখালী নাপিতের খাল থেকে মস্তকবিহীন অবস্থায় আলতাফের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার ২ মাস পরে তার মস্তক উদ্ধার করে পুলিশ।
আলতাফ গৌরীপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের নতুন নল বুনিয়া গ্রামের খালেক হাওলাদারের ছেলে।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ