ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনা থেকে স্কুল ছাত্রের প্রাণ বাঁচালেন পুলিশ

প্রকাশ: ০৮ জুলাই, ২০২২ ১২:৩২ : অপরাহ্ণ

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ অল্পের জন্যে প্রাণরক্ষা পেয়েছে স্কুল ছাত্র আবিদ শাহরিয়ার (১২)। বেপরোয়া গতির বাসের নিচে পিষ্ট হওয়া থেকে রক্ষা করে এক পুলিশ কর্মকর্তা।

 

শুক্রবার সকাল ১১ টার দিকে ভান্ডারিয়া উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সড়কের চরখালী বিসমিল্লাহ চত্বর নামক স্থানে এই ঘটনা ঘটে। আবিদ শাহরিয়ার চরখালী গ্রামের আক্তারুজ্জামান আবু মল্লিক এর ছেলে এবং ভান্ডারিয়া বিহারী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল-মঠবাড়িয়া রুটে চলাচলকারী যাত্রীবাহী বাস সানভী ট্ররাভেলস দ্রুত গতিতে মোড় ঘুরতে ছিল। এসময়ে পাশে থেকে সাইকেল নিয়ে আসছিল শাহরিয়ার। এমন সময় বাসের পিছনের চাক্কায় পিষ্ট হওয়ার উপক্রম হয়েছিল তখন পুলিশের এক কর্মকর্তা সিদ্দিকুর রহমান স্কুল ছাত্রকে টেনে রাস্তার পাশে নিয়ে আসে। প্রানে বেঁচে যায় শাহরিয়ার।

 

শাহরিয়ারের পিতা জানান, ভান্ডারিয়া থানার উপ-পরিদর্শক মোঃ সিদ্দিকুর রহমান এর কারণে বাসের চাকায় পিষ্ট হয়ে থেকে রক্ষা পেয়েছে শাহরিয়ার। তিনি ঘটনা স্থলে না থাকলে হয়তো আজ শাহরিয়ার কে জীবিত পেতাম না।

 

উপ- পরিদর্শক সিদ্দিক জানান, চোখের সামনে বড় একটি দুর্ঘটনা ঘটতে যাচ্ছিল। তবে তাৎক্ষণিক শাহরিয়ারকে রাস্তার পাশে নিয়ে আসতে পারায় প্রান রক্ষা পেয়েছে।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ