ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শুদ্ধাচার পুরস্কার পেলেন ভান্ডারিয়ার ইউএনও সীমা রানী ধর

প্রকাশ: ০৭ জুলাই, ২০২২ ৫:৩০ : পূর্বাহ্ণ

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ
পিরোজপুর জেলা পর্যায়ে জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক সীমা রানী ধর ।

বুধবার (৬জুলাই) পিরোজপুর জেলা প্রশাসন সম্মেলন কক্ষে পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান শ্রেষ্ঠত্বের সনদ ও ক্রেষ্ট প্রদান করেন।

জানা গেছে, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচার চর্চায় উৎসাহ প্রদানের লক্ষ্যে জাতীয় শুদ্ধাচার পুরস্কার নীতিমালা অনুযায়ী সার্বিক দিক বিবেচনায় জেলার ৭টি উপজেলার মধ্যে ভান্ডারিয়াা উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা রানী ধর ২০২১-২২ইং অর্থ বছরের এই শুদ্ধাচার পুরস্কার লাভ করেন। পরে এক অনুষ্ঠানের মাধ্যমে ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভান্ডারিয়া পৌর প্রশাসক সীমা রানী ধর এর হাতে সম্মাননা পুরস্কার এবং সনদ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

এ সময় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মো. আবুল কালাম আযাদ, পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. হুমায়ুন কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভিন।

উপজেলার সরকারি-বেসরকারি কর্মকর্তাসহ সর্বস্তরের মানুষদের শুভেচ্ছা জানিয়ে ইউএনও সীমা রানী ধর বলেন, নিষ্ঠার সঙ্গে যেকোনো ভালো কাজ করলে তার ফল অবশ্যই পাওয়া যায়। এ অর্জনটি আমার ভবিষ্যত কর্মজীবনে আরো উৎসাহ প্রদান করবে। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন আমার দায়িত্ববোধ থেকে অর্পিত সব কাজ সম্পন্ন করতে পারি।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ