ঢাকা, রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে উন্নয়নের আলো পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি- মহিউদ্দিন মহারাজ

প্রকাশ: ০৬ জুলাই, ২০২২ ৬:১২ : অপরাহ্ণ

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে তার স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে তারই উত্তরসূরি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সবাইকে যে যার যার স্থান থেকে কাজ করে যেতে হবে। ব্যক্তি স্বার্থে নয়, জনগণের কল্যাণে পদের দায়িত্ব পালন করতে হবে। আমি জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে উন্নয়নের আলো পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গীকার গ্রাম হবে শহর স্বপ্নকে বাস্তবায়ন করার চেষ্টা করেছি। আপনারা যদি চান তাহলে আমি পুনরায় নির্বাচন করব, আপনারা না চাইলে করব না।

 

বুধবার সকাল ১১ টায় তেলিখালী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে পিরোজপুর জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সাথে এর সাথে মতবিনিময় সভা তিনি প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন।

 

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সেলিম মিয়ার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাইজুর রশীদ খসরু জোমাদ্দার, ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মতিউর রহমান, মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আরিফুল হক, সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, মঠবাড়িয়া পৌর আওয়ামীলীগ সভাপতি আলতাফ হোসেন আফজাল, ভান্ডারিয়া উপজেলা জাতীয় পার্টি-জেপি’র যুগ্ম আহ্বায়ক গোলাম সারওয়ার জমাদ্দার, সদস্য সচিব সিদ্দিকুর রহমান টুলু সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানগণ।

 

এসময় পিরোজপুর জেলার ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগণ পুনরায় মহিউদ্দিন মহারা কে দলমত নির্বিশেষে জেলা পরিষদ এর চেয়ারম্যান নির্বাচিত করার অঙ্গীকার করেন। তারা বলেন আপনার বদলৌতে আমরা জেলা পরিষদকে চিনতে পেরেছি এবং জেলা পরিষদ এর উন্নয়নের সুফল ভোগ করছি। এর আগে আমরা জানতাম না জেলা পরিষদ কি? আপনি করোনা কালীন সময় যে ভাবে জেলার মানুষে পাশে ছিলেন তার প্রতিদান দেবার সময় আমাদের এসেছে। নির্বাচনে আমরা তা প্রমান করে দিব।

মঠবাড়ীয়া উপজেলার জনপ্রতিনিধি ও আওয়ামীলীগ এর নেতৃবৃন্দ মহিউদ্দিন মহারাজ কে পিরোজপুর -৩ মঠবাড়ীয়া আসনের জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার আহবান জানান। এসময় বক্তারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে মহিউদ্দিন মহারাজকে আওয়ামীলীগ এর মনোনয়ন দেয়ার জন্য অনুরোধ জানান। তারা বলেন মহিউদ্দিন মহারাজ নির্বাচিত হলে আমাদের এলাকার উন্নয়ন হবে এবং মঠবাড়ীয়ার অপরাজনীতির অবসান হবে। তারা বলেন আওয়ামীলীগ এর সমর্থন পেলে মহিউদ্দিন মহারাজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন।

 

মতবিনিময় সভায় মঠবাড়ীয়া সদর ইউনিয়ন পরিষদ, পত্তাশী ইউনিয়ন পরিষদ, ইকড়ি ইউনিয়ন পরিষদ, পাড়েরহাট ইউনিয়ন পরিষদ, ইন্দুরকানী ইউনিয়ন পরিষদ, বড়মাছুয়া ইউনিয়ন পরিষদ, দাউদখালী ইউনিয়ন পরিষদ, ধানীসাফা ইউনিয়ন পরিষদ, টিকিকাটা ইউনিয়ন পরিষদ, চন্ডীপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মেম্বার ও মহিলা সদস্যগণ অংশগ্রহণ করেন।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ