ঢাকা, রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নাজিরপুরে বাস চাপায় স্বেচ্ছাসেবকলীগ নেতার মৃত্যু

প্রকাশ: ০৬ জুলাই, ২০২২ ১:৫৪ : অপরাহ্ণ

পিরোজপুর প্রতিনিধি
নাজিরপুরে পরিবহনের বাস চাপায় আব্দুল্লাহ আল মামুন (৩২) নামের এক স্বেচ্ছা সেবকলীগ নেতার মৃত্যু হয়েছে। বুধবার (৬ জুলাই) দুপুরে পিরোজপুর-ঢাকা মহাসড়কের শৈলদাহ নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে। এ সময় তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।

নিহত মামুন উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ছিলেন বলে সংগঠনের উপজেলা সভাপতি তুহিন হালদার তিমির নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই দিন দুপুর সোয়া একটার দিকে মামুন তার নিজের মোটর সাইকেলে করে টুঙ্গিপাড়া থেকে নাজিরপুরের দিকে আসছিলেন। এ সময় পিরোজপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ‘ওয়েল কাম’ পরিবহনের একটি বাস ঢাকা-পিরোজপুর মহাসড়কের নাজিরপুর সংলগ্ন শৈলদাহ নামক স্থানে তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার জিনাত তাসনীম জানান, তার মাথায় আঘাতে অতিরিক্ত রক্তক্ষরন হয়েছে। এতে তার মৃত্যু হয়েছে।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, দূর্ঘটনার স্থানটি এখনো সনাক্ত হয় নি এবং নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায় নি।

 

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ