ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভান্ডারিয়ায় র‌্যাব পরিচয়ে শিক্ষকের দুই লাখ তেষট্টি হজার টাকা লুট

প্রকাশ: ৩০ জুন, ২০২২ ১১:৫৫ : পূর্বাহ্ণ

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় র‌্যাব পরিচয় দিয়ে দিন-দুপুরে এক প্রধান শিক্ষকের ২ লাখ ৬৩হাজার ২শত টাকা লুটে নিয়েছে সশস্ত্র দুর্বৃত্তরা।

 

ঘটনাটি ঘটেছে বুধবার (২৯ জুন) দুপুরে। এ ঘটনার প্রতিকার চেয়ে ভূক্তভোগী ভান্ডারিয়া উপজেলার ৪নম্বর ইকড়ি ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের বাসিন্দা এবং তেলিখালী ২৭নং নিশানঘাটা সরকারি প্রাথমিক বিবদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতীফ তালুকদার বুধবার রাতে ভান্ডারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

 

অভিযোগ প্রত্রে তিনি উল্ল্যেখ করেন, বুধবার দুপুরে স্থানীয় সোনালী ব্যাংক থেকে ৯৮হাজার এবং পূবালী ব্যাংক থেকে ১লাখ ৫৬হাজার টাকা উত্তোলন করে ভান্ডারিয়া থেকে মাহিন্দ্রা যোগে অন্যান্য যাত্রীর সাথে নিজ বাড়িতে যাইতে ছিল। মাহিন্দ্রাটি লিটন তালুকদারের বাড়ি সামনে পৌঁছা মাত্র পিছন থেকে একটি সাদা রংএর প্রাইভেট কার মাহিন্দ্রাটির গতি রোধ করে সামনে দাড়ায়। পরে ঐ গাড়ি থেকে র‌্যাবের পোষাক পরিহিত এক জনের হাতে পিস্তলসহ চার জন লোক নেমে লতীফ ইয়াবার ব্যাবসা করে এমন গোপন সংবাদে তার চোখে কালো কাপর বেধেঁ এবং হাতে হ্যান্ডক্যাপ পড়িয়ে গাড়িতে উঠিয়ে নিয়ে যায়।

 

পরে ঝালকাঠী ৮নং গাবখান ধানসিড়ি ইউনিয়ন পরিষদের সামনে নামিয়ে দিয়া তার সাথে থাকা ২লাখ ৬৩হাজার ২শত টাকা এবং ব্যবহৃত মোবাইলের সিম কার্ড লুট করিয়া নিয়া যায় এবং এ ঘটনা কাউকে জানালে পরবর্তীতে জীবনে শেষ করে ফেলবে হুশিয়ারী করে যায় । খবর পেয়ে স্বজনরা শিক্ষক লতীফকে ঘটনাস্থল থেকে উদ্ধার নিয়ে আসে এবং বুধবার রাতে ভান্ডারিয়া থানা পুলিশকে বিষয়টি অবহিত করার পরে তারা লিখিত অভিযোগ দিতে বলে।

 

এ বিষয়ে ভান্ডারিয়া থানার ওসি তদন্ত মো. মেহেদী হাসান জানান, প্রধান শিক্ষক আব্দুল লতীফ তালুকদার বুধবার রাতে ভান্ডারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। এবং বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে।ভান্ডারিয়ায় র‌্যাব পরিচয়ে শিক্ষকের দুই লাখ তেষট্টি হজার টাকা লুট

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ