ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা

প্রকাশ: ২৪ জুন, ২০২২ ৪:৪১ : অপরাহ্ণ

পিরোজপুর প্রতিনিধিঃ পদ্মা সেতুর উদ্ভোধনী অনুষ্ঠানে যোগ দিতে পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে প্রায়২০ হাজার আওয়ামীলীগ ও জাতীয় পার্টি (জেপি)র নেতা কর্মী শুক্রবার বিকালের দিকে রওয়ানা দিয়েছেন। এ ৭ টি লঞ্চের মধ্যে যুবরাজ-৭ লঞ্চে জাতীয় পার্টি (জেপি)র নেতা কর্মীরা রয়েছে। পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ কে এম আরিফুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। যে লঞ্চে আওয়ামীলীগ নেতা কর্মীরা যাচ্ছেন সেগুলো হল কীর্তনখোলা-১০, পারাবাত-৮, ঈগল-৮, মর্নিং সান-৫ ও ৯, সুরভী-৭।


ভান্ডারিয়া উপজেলা জাতীয় পার্টি জেপির সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু জানান, তারাও পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউদ্দিন মহারাজের নেতৃতেই পদ্মাসেতুর উদ্ভোধনী অনুষ্ঠানে যাচ্ছেন।

 

প্রতিটি লঞ্চে থাকা দলীয় নেতা কর্মীদের চা নাস্তা ও রাতে খাসি, গরু, মুরগীর মাংস ও ডাল দিয়ে সাদা ভাতা খাওয়ানো হবে। শনিবার সকালে নাস্তা ও ফেরার সময় বিরিয়ানী খাওয়ানো হবে। আসা যাওয়া ও খাওয়ার সব ব্যায় জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউদ্দিন মহারাজ বহন করছেন।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ