ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম

প্রকাশ: ১৭ জুন, ২০২২ ৯:৫৯ : পূর্বাহ্ণ

কাউখালী প্রতিবেদকঃ
 পিরোজপুরের কাউখালীতে স্কুল পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম করেছে নিয়াত উল্লাহ শেখ (২২) নামে এক বখাটে। ভূক্তভোগি স্কুলছাত্রী স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেণীতে লেখাপড়া করছে।
বুধবার সন্ধ্যায় হামলায় আহত বাবা সিপন মোল্লা গত দুইদিন ধরে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছেন। এ ঘটনায় ভূক্তভোগি স্কুল ছাত্রীর মা বাদি হয়ে কাউখালী থানা ও স্থানীয় মহিলা পরিষদে প্রতিকার চেয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযুক্ত বখাটে নিয়ামত উল্লাহ শেখ কাউখালী উপজেলার রঘুনাথপুর গ্রামের  আফজাল শেখ এর ছেলে।
 থানা ও হাসপাতাল সূত্রে জানাগেছে, স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে নবম শেণী পড়ুয়া ওই স্কুলছাত্রী বিদ্যলয়ে আসা যাওয়ার পথে রঘুনাথপুর গ্রামের আফজাল শেখের  ছেলে নিয়ামত উল্লাহ উত্যাক্ত করে আসছিলো। ভূক্তভোগি স্কুলছাত্রী এ ঘটনা তার পরিবারকে জানায়। মেয়েটির বাবা বুধবার সন্ধ্যায় অভিযুক্ত নিয়ামত উল্লাকে  জিজ্ঞাসা করে  এ ঘটনার প্রতিবাদ জানায়। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায় নিয়ামত উল্লাহ ক্ষিপ্ত হয়ে বাবা সিপন মোল্লাকে পিটিয়ে জখম করে।
পরে স্থানীয়রা আহত বাবাকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে কাউখালী থানা ও স্থানীয় মহিলা পরিষদে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
বাংলাদেশ মহিলা পরিষদ কাউখালী শাখার সভাপতি সুনন্দা সমদ্দার ও সাধারণ সম্পাদক সাহিদা হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি নিন্দনীয়। আমরা এ ঘটনার প্রতিবাদ জানিয়ে প্রশাসনকে অবহিত করেছি।
এ ব্যাপরে কাউখালী থানার অফিসার ইনচার্জ বনি আমীন বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রীর মা লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। অভিযুক্ত অপরাধিকে আইনের আওতায় আনা হবে।
Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ