ঢাকা, বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

নাজিরপুরে অটোরিক্সা চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু

প্রকাশ: ০৯ জুন, ২০২২ ৬:২১ : পূর্বাহ্ণ

পিরোজপুরের নাজিরপুরে অটোরিক্সা চাপায় তামিম হোসেন (১১) নামের এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত ওই মাদরাসা ছাত্র উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের ভাইজোড়া গ্রামের শেখ সাইদুর রহমান ছেলে ও স্থানীয় ডাকাতিয়া হেফজখানা মাদরাসার ছাত্র।

 

দূর্ঘটনাটি ঘটেছে গত (০৮জুন) বুধবার সন্ধ্যায় পিরোজপুর-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নাজিরপুর উপজেলার ডাকাতিয়া গ্রামের ব্রীজ সংলগ্ন স্থানে। নিহতের পরিবার, থানা পুলিশ ও স্থানীয় সুত্রে পাওয়া তথ্য অনুযায়ী জানা গেছে, বুধবার সন্ধ্যার দিকে ওই মাদরাসা ছাত্রটি তাদের বাড়িতে যায়। একটি অটোরিক্সায় করে বাড়ি থেকে মাদরাসার কাছের ব্রীজের পূর্বপাশে নেমে পশ্চিম পাশে যাচ্ছিলো। এ সময় অপর দিক থেকে আসা অন্য একটি অটোরিক্সা তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার দ্বিপান্বিতা দেবনাথ জানান, তাকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। ধারনা করা হচ্ছে মাথায় আঘাতে অতিরিক্ত রক্তপাতে তার মৃত্যু হয়েছে।

 

শাখারীকাঠী ইউপি চেয়ারম্যান মো. খালিদ হোসেন সজল অটোরিক্সা চাপায় ওই মাদরাসা ছাত্রের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, ওই মাদরাসা ছাত্রের রাস্তা পারাপারের সময় দূর্ঘটনাটি ঘটেছে।

 

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ ব্যাপারে কেহ কোন অভিযোগ দেয় নি।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ