ঢাকা, বৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

রোনালদের জোড়া গোলে গ্রুপ টেবিলের শীর্ষে পর্তুগাল

প্রকাশ: ০৬ জুন, ২০২২ ৬:২১ : পূর্বাহ্ণ

রাতটা রাঙানোর পেছনে ক্রিশ্চিয়ানো রোনালদোরও যে অবদান রয়েছে, সেটা যেন ভুলে গেছেন অধিকাংশ ফুটবল সমর্থক! কারণটা আরেক বিশ্বসেরা লিওনেল মেসি। এস্তোনিয়ার বিপক্ষে একাই ৫ গোল করেছেন আর্জেন্টাইন অধিনায়ক। তাতেই চাপা পড়েছে নেশন্স লিগে সুইজারল্যান্ডের বিপক্ষে করা ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোল।

গতরাতে পর্তুগাল যখন মাঠে নামে তখন এরই মধ্যে দুই গোল করে ফেলেছেন মেসি। পরে প্রথমার্থে হ্যাটট্রিক পূর্ণ করেন এবং দ্বিতীয়ার্ধে আরও দুই গোল করে পাঁচ গোল পূর্ণ করেন পিএসজি ফরোয়ার্ড। যা তার ক্যারিয়ারে দ্বিতীয়বার পাঁচ গোল। সেটি দেখেই কি না রোনালদোকেও গোলের নেশা পেয়ে বসে!

দাপট দেখানো ম্যাচে সুইজারল্যান্ডকে ৪-০ গোলে হারিয়েছে পর্তুগাল। বাকি দুটি গোল করেন উইলিয়াম কারভালিও ও কানসেলো। এই জয়ের মধ্য দিয়ে নিজেদের গ্রুপে শীর্ষে উঠে গেছে পর্তুগাল। আর আন্তর্জাতিক ফুটবলে রোনালদোর গোল সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১৭ তে।

এই দুটি গোল রোনালদোর জন্যও খুবই গুরুত্বপূর্ণ। সাম্প্রতিক সময়ে জাতীয় দলে তার ফর্মটা ভালো যাচ্ছে না। টানা পাঁচ ম্যাচে কোনো গোল পাননি তিনি। এমনকি সর্বশেষ ম্যাচে স্পেনের বিপক্ষে তাকে শুরুর একাদশে রাখেননি কোচ ফার্নান্দো সান্তোস। তাইতো এই দুটি গোল সমর্থকদের জন্যও আশার সঞ্চার।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ