ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু

প্রকাশ: ০৩ জুন, ২০২২ ৬:৪৯ : অপরাহ্ণ

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় শুক্রবার (৩জুন) সন্ধ্যায় মো.আবু তালহা (৮) নামের এক মাদ্রাসা ছাত্র সড়ক দুর্ঘটনায় মারা গেছে। তালহা ২নম্বর নদমুলা শিয়ালকাঠী ইউনিয়নের দক্ষিণ শিয়ালকাঠী গ্রামের বাসিন্দা ব্যবসায়ী মো. হাবিবুর রহমানের ছেলে ও বন্দর তাফসির ময়দান সংলগ্ন একটি নুরানী মাদ্রাসার তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

 

পরিবার এবং হাসপাতাল সূত্রে জানাগেছে, তালহা চাচার বাড়ি থেকে নিজ বাড়ি যাওয়ার জন্য রাস্তায় বের হলে চরখালি থেকে ভান্ডারিয়াগামী একটি মোটর সাইকেল বেপরোয়া গতিতে চালিয়ে আসার পথে নতুন বাইপাস সড়কের আনোয়ার মেম্বারে বাড়ির সামনে ধাক্কা দিলে সিটকে পড়ে তালহার মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়।

 

এ সময় স্থানীয়রা গাড়িটিকে আটকানোর চেষ্টা করলে চালক সাজিদ (১৯) স্থানীয়দের ভয়ভীতি দেখিয়ে পিরোজপুর ল-১১-২৪৭১ (ইয়ামাহা এমপি-১৫) গাড়ি নিয়ে দ্রুত পালিয়ে যেতে সক্ষম হয়। স্থানীয়রা আহতকে উদ্ধার করে দ্রুত ভান্ডারিয়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ তাসনীয়া প্রেমা রোগীর অবস্থা আশংকা জনক হওয়ায় দ্রুত বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বরিশাল যাওয়ার পথে সে মারা যায়। পরে স্বজনরা পুন:রায় ভান্ডারিয়া হাসপাতালে নিয়ে আসলে রাত ৮.২০মিনিটে কর্তব্যরত চিকিৎসক ডাঃ তাসনীয়া প্রেমা তাকে মৃত ঘোষণা করে।

 

এ ব্যাপারে ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, মৃতদেহ হাসপাতাল থেকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। এবং এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ