ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভান্ডারিয়ার অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার- ১

প্রকাশ: ৩০ মে, ২০২২ ৮:৫৩ : পূর্বাহ্ণ

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় অপহৃত কিশোরী (১৫) কে উদ্ধার করেছে পুলিশ। এ সময় সাইফুল ইসলাম (২২) নামে এক অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।

 

রবিবার ঢাকা ভাটারা থানা এলাকা থেকে সন্ধ্যা ৭ টার দিকে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক জিয়াউর রহমান অপহরণকারীকে গ্রেফতার ও ভিকটিম কিশোরীকে উদ্ধার করে। ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমান বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

 

অপহরণকারী মো. সাইফুল ইসলাম (২২) উপজেলার ইকড়ি ইউনিয়নের ইয়াকুব হাওলাদারের ছেলে। কিশোরীকে  সোমবার ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক জিয়াউর রহমান জানান, সাইফুল ইসলাম ওই কিশোরীকে গত ২১ মে গভীর রাতে ৫ সহযোগী সহ নাকে চেতনা নাশক স্প্রে করে তুলে নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর পিতা বাদী হয়ে ২৩ মে রাতে ৬ জনকে অভিযুক্ত করে ভান্ডারিয়া থানায় একটি মামল দায়ের করেন।

 

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমান বিশ্বাস জানান, তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে ঢাকা ভাটারা থানা এলাকা থেকে অপহরণকারীকে গ্রেফতার ও ভিকটিম কিশোরীকে উদ্ধার করা হয়। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। অপহরণকারীকে পিরোজপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ