ঢাকা, বৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

২৪ রানে ৫ উইকেট হারিয়ে ধুঁকছে মমিনুলরা

প্রকাশ: ২৩ মে, ২০২২ ৫:৩৪ : পূর্বাহ্ণ

ঢাকা টেস্টে শুরুতেই পথ হারিয়েছে বাংলাদেশ। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করতে নেমেই লঙ্কান বোলারদের তোপের মুখে পড়েছে টাইগার ব্যাটাররা। স্কোরবোর্ডে মাত্র ২৪ রান তুলেতেই বাংলাদেশ হারিয়েছে প্রথম সারির পাঁচ ব্যাটার।

কাসুন রাজিথার করা ম্যাচের প্রথম ওভারের দ্বিতীয় বলেই বোল্ড হয়ে যান মাহমুদুল হাসান জয়।

চট্টগ্রাম টেস্টে ৫৮ রান করা এই ব্যাটার আজ খুলতে পারেননি রানেই খাতাই। এরপর শূন্য রানে ফিরেন তামিম ইকবালও। আতিশা ফর্নান্ডোর শিকার তিনি।

 

দুই অঙ্কের ঘরে যেতে পারেননি অধিনায়ক মমিনুল হক, ফিরেছেন ৯ রান করে। নাজমুল হোসেন শান্ত করতে পেরেছেন ৮। প্রথম বলেই আউট হয়েছেন সাকিব আল হাসান।

প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ৩২ রান। মুশফিকুর রহিম ১৫ ও লিটন দাস শূন্য রানে ব্যাট করছেন। কাসুন রাজিথা ৩টি ও আশিথা ফর্নান্ডো ২টি উইকেট নিয়েছেন।

উল্লেখ্য যে, চট্টগ্রামে দুদলের মধ্যকার প্রথম টেস্ট ড্র হয়। এই টেস্টটি তাই সিরিজ নির্ধারণীতে পরিণত হয়েছে।  এই টেস্টে বাংলাদেশের একাদশে এসেছে দুটি পরিবর্তন। চট্টগ্রামে প্রথম টেস্টে খেলা পেসার শরিফুল ইসলাম ও স্পিনার নাঈম হাসান চোটের কারণে খেলতে পারছেন না এই টেস্টে। তাদের জায়গায় একাদশে ঢুকেছেন মোসাদ্দেক হোসেন ও এবাদত হোসেন।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ