ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভান্ডারিয়ায় খাবারে বিষ দিয়ে পরিবারের সবাইকে অচেতন করে প্রেমিকের সঙ্গে নাবালিকার পলায়ন

প্রকাশ: ২২ মে, ২০২২ ৬:৩৭ : অপরাহ্ণ

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় পরিবারের সবাইকে খাবারের সাথে বিষ খাইয়ে প্রেমিকের সঙ্গে পালাল এক নাবালিকা। বিষাক্ত খাবার খেয়ে অচেতন হয়ে পড়েন মেয়েটির পরিবারের চারজন। শনিবার দিবগত রাতে উপজেলার ইকড়িতে ঘটে এই ঘটনা।

পরিবারের সদস্যদের খাবারে মেয়েটি বিষ মিশিয়ে দিয়েছিল বলে অভিযোগ। সেই খাবার খেয়ে অচেতন হয়ে পড়েন মেয়েটির মা, বাবা, দুই ভাই । সবাই অজ্ঞান হওয়ার পরে ঘরের আলমিরা ভেঙ্গে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায় সে।

 

প্রতিবেশীরা রবিবার সকাল দশটার দিকে ঘরে লোকজনের কোন সাড়াশব্দ না পেলে ঘরে গিয়ে সবাইকে অচেতন দেখতে পায়। পরে উদ্ধার করে ভান্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

 

নাবালিকার পিতা মুদি ব্যবসায়ী দিলীপ চন্দ্র রায় জানান, তার মেয়ে স্থানীয় ইকড়ি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণিতে অধ্যায়নরত। বিদ্যালয়ে আসা যাওয়ার পথে একই এলাকার বাসিন্দা ইয়াকুব হাওলাদারের ছেলে সাইফুল হাওলাদারের (১৯) সাথে তার প্রেমের সম্পর্ক তৈরী হয়। পরিবারের সদস্যরা সম্পর্ক মেনে না নেয়ায় তারা পালিয়ে যায়।

 

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামাল হোসেন মুফতী জানান, একই পরিবারের চার সদস্যকে দুপুর আনুমানিক আড়াইটার দিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে এক জন মোটামুটি সুস্থ্য বাকীদের চিকিৎসা চলছে খুব দ্রুত সুস্থ্য হয়ে যাবে।

 

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নাবালিকাকে উদ্ধারের তৎপরতা চলছে এবং মামলা প্রক্রীয়াধীন।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ