ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভান্ডারিয়ায় ১৬৮ প্রাইমারি স্কুলে ২০ লাখ টাকা অনুদান দিলেন উপজেলা চেয়ারম্যান

প্রকাশ: ১৬ মার্চ, ২০২২ ৯:৩৫ : অপরাহ্ণ

পিরোজপুরের ভান্ডারিয়ায় ১৬৮টি প্রাথমিক বিদ্যালয়ে ২০ লাখ টাকা অনুদান দিলেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম। তিনি সোমবার (১৪ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ অনুদান প্রদান করেন।

উপজেলা শিক্ষা অফিস আয়োজিত সভায় বক্তৃতায় মিরাজুল ইসলাম বলেন, প্রতিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতা দিবস পালন করার জন্য প্রতি শিক্ষা প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা হারে বিতরণ করতে বলেছেন।

অনুষ্ঠান শেষে উপজেলা শিক্ষা অফিস নাসির উদ্দিন খলিফার হাতে ২০ লাখ টাকা তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রসিদ খসরু জোমাদ্দার, উপজেলা ভাইস চেয়ারম্যান মসিউর রহমান মৃধা, ধাওয়া ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু,উপজেলা প্রকৌশলী মোঃ বদরুল আলম, উপজেলা স্বাস্থ কর্মকর্তা ডঃ রেজাউল ইসলাম ও উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ সহ আরো অনেকে।

উল্লেখ্য, সারাদেশে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এর জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ব্যক্তি ও প্রতিষ্ঠানের নাম ঘোষণা করে শিক্ষা অধিদফতর। সেখানে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন মিরাজুল ইসলাম।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ