ঢাকা, বৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

খেলাধুলায় সম্পৃক্ত থাকলে আমাদের সন্তানরা বিপদগামী হবে না- মহিউদ্দিন মাহারাজ

প্রকাশ: ১৫ মে, ২০২২ ১১:২৩ : পূর্বাহ্ণ

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ

পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউদ্দিন মহারাজ বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টসমূহ গ্রাম-গঞ্জের সর্বত্রই একটা ব্যাপক সাড়া সৃষ্টি করেছে। খেলাধুলায় সম্পৃক্ত হওয়ায় আমাদের সন্তানরা বিপদগামী না হয়ে সঠিক পথের দিশা পাচ্ছে।

 

রবিবার (১৫ মে) বিকেলে ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু ছিলেন একজন ক্রীড়ামোদী ব্যক্তি ও খেলোয়াড়। তার বড় ছেলে শেখ কামাল ও আধুনিক ক্রীড়ার উদ্ভাবক। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পিতার মতো ক্রীড়ামোদী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা গ্রহণের পর থেকেই খেলাধুলার প্রতি বিশেষ গুরুত্ব প্রদান করেন। যার ফলে ক্রিকেট-ফুটবলসহ সকল খেলায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।

 

এসময় তিনি খেলোয়ারদের প্রতি আহবান রাখেন তারা যেন ভাল খেলে এক সময়ে জাতীয় দলে যায়গা করে নিতে পারে।

 

উদ্ধোধনী দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহণ করেন নদমূলা শিয়ালকাঠী ইউনিয়ন বনাম তেলিখালী ইউনিয়ন এবং ভিটাবাড়িয়া ইউনিয়ন বনাম ইকড়ি ইউনিয়ন। উক্ত টুর্নামেন্টে ৬ টি ইউনিয়ন ও একটি পৌরসভা সহ মোট ৭ টি দল অংশগ্রহন করবে।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ