ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বিসিবি একাদশ ও শ্রীলঙ্কার ম্যাচে বৃষ্টির হানা

প্রকাশ: ১০ মে, ২০২২ ১২:২৬ : অপরাহ্ণ

বিসিবি একাদশের বিপক্ষে আজ মঙ্গলবার সকালে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছে সফরকারী শ্রীলঙ্কা। কিন্তু ম্যাচ শুরুর কিছুক্ষণ পরই হানা দেয় বৃষ্টি, যে কারণে খেলা আপাতত বন্ধ আছে। বিকেএসপির তিন নম্বর মাঠে নির্ধারিত সময় সকাল সাড়ে ৯টায় টস অনুষ্ঠিত হয়। টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় সফরকারীরা।

ব্যাট করতে নেমে ৪০ মিনিট না যেতেই বৃষ্টির কারণে বন্ধ হয়ে যায় খেলা। তার আগ পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ১ উইকেটে ১৪ রান। ৩ রান করে আউট হয়েছেন অধিনায়ক দিমুথ করুনারত্নে। মুকিদুল ইসলাম মুগ্ধর বলে উইকেটের পেছনে এনামুল হক বিজয়ের হাতে ক্যাচ দেন তিনি। ওশাদা ফর্নান্দো ৭ ও কুশল মেন্ডিস ৫ রানে ব্যাট করছেন।

বিসিবি স্কোয়াড : মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম, এনামুল হক বিজয়, শাহাদাত হোসেন, জাকির হাসান, সাইফ হাসান, মোসাদ্দেক হোসেন, রিশাদ হোসেন, এনামুল হক, মুশফিক হাসান, রিপন মণ্ডল, মুকিদুল ইসলাম, অমিত হাসান ও আবু জায়েদ রাহি।

শ্রীলঙ্কা স্কোয়াড : দিমুথ করুণারত্নে, কামিল মিশারা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা, দিনেশ চান্ডিমাল, রমেশ মেন্ডিস, চামিকা করুনারত্নে, সুনিন্দা লক্ষণ, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্দো, আসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রবীণ জয়াবিক্রমা ও লাসিথ এম্বুলদেনিয়া।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ