ঢাকা, রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ছিনতাইয়ের নাটক সাজিয়ে ফেঁসে গেলেন বাদী

প্রকাশ: ০৬ মে, ২০২২ ৯:০৭ : পূর্বাহ্ণ

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরে ছিনতাইয়ের নাটক সাজিয়ে মিথ্যা অভিযোগ করে ফেঁসে গেলেন বাদী নিজেই। মো. রাজু আহম্মেদ (৩০) নামের এক ব্যক্তি চাকু দিয়ে মোবাইল ও মানিব্যাগের টাকা ছিনতাই হওয়ার অভিযোগে বৃহস্পতিবার রাতে (৫মে) পিরোজপুর সদর থানায় অভিযোগ করেন। কিন্তু পুলিশের তদন্তে বেরিয়ে আসে তিনি মিথ্যা বলেছেন। অ্যাড লিভ কোম্পানির ম্যানেজার রাজু আহম্মেদ খুলনা সোনাডাঙ্গা এলাকার বাসিন্দা। বাবা জুম্মান হোসেন।
থানা সূত্রে জানাগেছে, রাজু আহম্মেদ ঘটনার দিন রাত ৯ টার দিকে অজ্ঞাতনামা দুই ছিনতাইকারী চক্র চাকু ধরে মোবাইফোন ও মানিব্যাগ সহ ৩ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা তিনি অভিযোগে উল্লেখ করেন। সদর থানা পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদে একপর্যায়ে পুলিশের কাছে তার প্রতারণার বিষয়টি ধরা পড়ে যায়। এসময় তার নিকটে থাকা ব্যাগ থেকে মোবাইল ও মানিব্যাগসহ একটি চাকু উদ্ধার করা হয়। মিথ্যা অভিযোগের কথা স্বীকার করে ঘটনাস্থলে উপস্থিত সকলের সামনে অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) থান্দার খায়রুল হাসানকে জানান। সদর সার্কেল জানান, তিনি ছিনতাই নাটক সাজান। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে শহরের সিআই পাড়া সড়ক থেকে রাজু আহম্মেদ নামের ওই ব্যক্তিকে আটক করা হয়।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আঃ জাঃ মোঃ মাসুদুজ্জামান জানান, মিথ্যা তথ্য দিয়ে পুলিশকে বিভ্রান্ত করায় বাদীর বিরুদ্ধেই আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।
Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ