ঢাকা, রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পিরোজপুর ডিবির অভিযানে ক্রিষ্টাল মেথ আইস, ইয়াবা ও গাজা সহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার

প্রকাশ: ০৫ মে, ২০২২ ৫:০১ : অপরাহ্ণ

পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়নের মূলগ্রাম এলাকায় অভিযান চালিয়ে ক্রিষ্টাল মেথ আইস, ইয়াবা ও গাঁজা সহ দুইজন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার কারেছে ডিবি পুলিশ। আজ বৃহস্পতিবার সদর উপজেলার টোনা ইউনিয়নের মুলগ্রাম এলাকায় মাদক ব্যবসায়ী ওমর ফারুকের বসত ঘরে অভিজান চালিয়ে মাদক ক্রিষ্টাল মেথ আইচ, ইয়াবা, গাঁজাসহ একাধীক মামলার গ্রেপ্তারী পরোয়ানার ২ জন আসামী মাদক ব্যবসায়ী ওমর ফারুক ও রেজাউল করিম কে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশের একটি দল।

এ সময় অভিযানে ৪.৫ গ্রাম ক্রিষ্টাল মেথ আইচ, ২০০ গ্রাম গাঁজা ও ২১ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয।
গ্রেপ্তার ওমর ফারুক (৪৩৮) পিরোজপুর সদর উপজেলার মুলগ্রাম এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে এবং রেজাউল করিম (৪০) পিরোজপুর সদর উপজেলার ছোট খলিশাখালী এলাকার মাসুম হাওলাদারে ছেলে।

 

জেলা গোয়েন্দা শাখা উত্তরে কর্মরত অফিসার ইনচার্জ মো: জাকারিয়া জানান, পুলিশ সুপার পিরোজপুর মোহাম্মদ সাইদুর রহমানের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে মুলগ্রাম এলাকায় অভিযান চালিয়ে ১২টি মামলার আসামী ওমর ফারুক এর বসত ঘর থেকে ৪.৫ গ্রাম ক্রিষ্টাল মেথ আইচ ও ২০০ গ্রাম গাঁজা সহ এবং ৬টি মামলার আসামী মো: রেজাউল করিমকে ২১ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেপ্তার করা হয়েছে। তাদের নামে মাদকদ্রব্য আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ