ঢাকা, রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

আমার চরিত্র হননের প্রস্তুতি নিয়েছে শরীফ পরিবার: ইমরান খান

প্রকাশ: ০৫ মে, ২০২২ ১০:২৭ : পূর্বাহ্ণ

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের অভিযোগ, তার চরিত্র হননের প্রস্তুতি নেয়া হয়েছে। এ জন্য বিভিন্ন কোম্পানিকে ভাড়া করা হয়েছে। বুধবার হাম নিউজে অভিনেতা শাণ শাহিদকে দেয়া সাক্ষাৎকারে তিনি এ অভিযোগ করেন। এ খবর দিয়েছে অনলাইন ডন। ইমরান খান বলেন, আমাকে মাফিয়াদের মোকাবিলা করতে হয়েছে। সবচেয়ে বড় মাফিয়া হলো শরীফ মাফিয়া। তারা সবসময়ই ব্যক্তিগত পর্যায়ে আমাকে আক্রমণ করছেন। এর কারণ, তারা ৩৫ বছর ধরে দুর্নীতিতে ডুবে আছেন। যখনই কেউ তাদের এসব দুর্নীতি নিয়ে কথা বলেন, তখনই তারা তার ব্যক্তিগত চরিত্রের ওপর আঘাত হানে।
ইমরান খান আরও বলেন, তার সাবেক স্ত্রী জেমিমা গোল্ডস্মিথও অতীতে তাদের টার্গেটে পরিণত হয়েছেন। তার ইহুদি কানেকশন বা লবি আছে বলে তারা প্রচারণা চালিয়েছে

দেশ থেকে তিনি প্রত্নতাত্ত্বিক টাইলস দেশের বাইরে নিয়ে গেছেন বলে তার বিরুদ্ধে তারা মিথ্যা মামলা করেছে। এ পর্যায়ে একটি বাণিজ্যিক বিরতির পর ইমরান খান আবার বলতে শুরু করেন, পবিত্র ঈদের পরে তার চরিত্র হননের প্রস্তুতি নিয়েছেন শরীফরা। ইমরান বলেন, ঈদ শেষ হয়ে গেছে। আপনারা দেখতে পাবেন তারা আমার চরিত্র হননের সব প্রস্তুতি সম্পন্ন করেছে। এ জন্য বিভিন্ন কোম্পানিকে ভাড়া করেছে। তারা আমার বিরুদ্ধে বিভিন্ন ম্যাটেরিয়াল প্রস্তুত করছে।
ইমরান খান আরও দাবি করেন বর্তমান যে মন্ত্রীপরিষদ আছে তার মধ্যে শতকরা ৬০ ভাগ সদস্যই মামলা থেকে জামিন পাওয়া। হামজা ও তার পিতা শেহবাজ শরীফ জামিনে আছেন। মরিয়মও জামিনে। নিজের ছেলেরা বিদেশে পালিয়ে যাওয়ার পর নওয়াজ শরীফ অভিযুক্ত হয়েছেন। তাহলে তারা অন্যদের কি সুরক্ষা দেবেন? ইমরান খান আরও বলেন, তাদের বিরুদ্ধে যেসব অভিযোগ আছে তার জবাব তাদেরকে গণতন্ত্রের অধীনে দিতে হবে। জামিনতে মুক্ত থেকে আপনি গণতন্ত্রের কোনো অংশ হতে পারেন না। এমনকি আপনি কোনো পদ পেতে পারেন না। ইমরান খানের অভিযোগ শরীফ পরিবার শত শত কোটি রুপি চুরি করেছে। এ বিষয়ে জবাব দেয়ার পরিবর্তে তারা তার চরিত্র হননে নেমেছে এখন। ইমরান খান প্রশ্ন রাখেন- জেমিমার অপরাধ কি ছিল? তিনি আমার স্ত্রী ছিলেন! আর এখন তারা ফারাহ খানের পিছু নিয়েছে। তার অপরাধ, তিনি আমার স্ত্রী বুশরার ঘনিষ্ঠ ছিলেন।
এখানেই থেমে যাননি ইমরান। তিনি বলেন, শরীফ পরিবার আরও প্রস্তুতি নিয়েছে। তারা সাবেক প্রধান বিচারপতি সাকিব নিসার এবং প্রয়াত বিচারক আরশাদ মালিকের মতো ‘টেপ’ বানাচ্ছে। এটা হলো মাফিয়া স্টাইল। আমি শুধু দেশবাসীকে বলতে পারি, অনুধাবন করুন। তাদেরকে বলি আপনারা যদি কারো নামে কুৎসা রটাতে চান তাহলে অনেক কোম্পানি আছে, যারা এই লক্ষ্য অর্জনে সহায়তা করতে পারে।
মে মাসের শেষে রাজধানী ইসলামাবাদমুখী লংমার্চ ঘোষণা করেছে ইমরান খানের দল পাকিস্তান তেহরিকে ইনসাফ (পিটিআই)। তবে তার আগেই ইমরান খানের সম্মান যাতে জনগণের চোখে কমানো যায়, তার চরিত্র হনন করা যায়- সেই চেষ্টা করছে শরীফ পরিবার। ইমরান খান বলেন, আগের মতোই তারা এ কাজটি করছে। এই ধারা নতুন কিছু নয়।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ