ঢাকা, রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নাহিদকে রড দিয়ে পেটায় সিয়াম, কোপায় ইমন: র‍্যাব

প্রকাশ: ০৫ মে, ২০২২ ৯:৫৬ : পূর্বাহ্ণ

রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী ও ঢাকা কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে ইটের আঘাতে আহত হয়ে রাস্তার পাশে পড়ে যান ডেলিভারিম্যান নাহিদ হোসেন। আহত অবস্থায় পড়ে যাওয়া নাহিদকে রড দিয়ে পেটান ঢাকা কলেজের শিক্ষার্থী মাহমুদুল হাসান সিয়াম। নাহিদকে সিয়াম আঘাত করার পর ধারালো অস্ত্র দিয়ে কোপান ইমন।

আজ বৃহস্পতিবার দুপুরে র‍্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে বাহিনীটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এসব তথ্য জানান।

খন্দকার মঈন বলেন, ‘সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে দেখা গেছে, ইটের আঘাতে নাহিদ পড়ে যান। এরপর তাকে রড দিয়ে বেধড়ক আঘাত করেন সিয়াম। ফুটেজে আরেকজনকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে দেখা যায়। তাঁর নাম ইমন। তাঁরা দুজনেই ঢাকা কলেজের শিক্ষার্থী।’

 র‍্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে বাহিনীটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন

র‍্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে বাহিনীটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।


কোন পাশ থেকে বা কার ইটের আঘাতে নাহিদ পড়ে যান, তা চিহ্নিত করতে পারেনি র‍্যাব। ইমনও পলাতক রয়েছেন। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন র‍্যাবের মুখপাত্র।

উসকানি ও গুজবে সাড়া দিয়ে সিয়াম ব্যবসায়ীদের সঙ্গে সংঘর্ষে জড়ান বলে জানিয়েছেন খন্দকার আল মঈন। তিনি জানান, সিয়াম হলে থাকতেন না। তিনি ঢাকা কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। বাইরে থেকে এসে কলেজ শিক্ষার্থীদের পক্ষে সংঘর্ষে জড়ান সিয়াম।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ