ঢাকা, বৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর সমাধিতে মহিউদ্দিন মহারাজের শ্রদ্ধা নিবেদন

প্রকাশ: ২৯ এপ্রিল, ২০২২ ১১:৪৫ : পূর্বাহ্ণ

সদ্য বিদায়ী পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান ফোরামের সদস্য সচিব মো. মহিউদ্দিন মহারাজ জেলা পরিষদ প্রশাসক হিসেবে নিয়োগ পাওয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

বৃহস্পতিবার দুপুরে পিরোজপুরের বিভিন্ন উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ জনপ্রতিনিধিদের সাথে নিয়ে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
পরে বঙ্গবন্ধু, তার পরিবারে নিহত সদস্যবৃন্দের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে দোয়া মোনাজাত করেন।

এ সময় ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান এডভোকেট মতিউর রহমান, কাউখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশীদ খসরু জোমাদ্দার, ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, ইউপি চেয়ারম্যান এনামুল কবির পান্না, ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ তালুকদার, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, ভান্ডারিয়া উপজেলা যুবলীগের সভাপতি তালুকদার এনামুল কবির টিপু,  সাধারণ সম্পাদক এহসাম হাওলাদারসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সয়গঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ