ঢাকা, বৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভান্ডারিয়ায় ৩য় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারের ঘরের উদ্ভোধন বিষয়ক সভা

প্রকাশ: ২৬ এপ্রিল, ২০২২ ১০:৪৫ : পূর্বাহ্ণ

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় গতকাল মঙ্গলবার উপজেলা প্রশাসনের আয়োজনে সকালে উপজেলা অডিটোরিয়ামে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ে ঈদ উপলক্ষে প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপহার জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের অনুষ্ঠানের আয়োজন করা হয়। মুজিবর্ষ উপলক্ষে ভার্চুয়ালী পদ্ধতিতে গণভবন থেকে সারা দেশে এ কার্যক্রমের শুভ উদ্ভোধন করেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

 

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক সীমা রানী ধর এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি রুমানা আফরোজ, ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুমুর রহমান বিশ্বাস, কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওলাদ হোসেন, জাতীয় পার্টি-জেপির উপজেলা যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর মো. গোলাম সরওয়ার জোমাদ্দার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার,পল্লীবিদ্যুতের এজিএম কুমুদ রঞ্জন দেবনাথ,বীর মুক্তিযোদ্ধা খান এনায়েত করিমসহ বেসরকারি কর্মকর্তা,রাজনৈতিক দল, সামসাজিক সংগঠনের নের্তৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক ও সুশীল সমাজের নের্তৃবৃন্দ।

 

উল্লেখ্য; এ কর্মসূচির আওতায় এ উপজেলায় ১ম, ২য় ধাপে ৪৬০টি পরিবার, এবং ৩য় পর্যায়ে ২০০পরিবার এ সুবিধার আওতায় আসবে। ইতো পূর্বে ১ম,২য় ধাপের ঘর দেয়া হয় । এবং ৩য় পর্যায়ে ২শ পরিবার এ সুবিধার আওতায়। প্রত্যেক পরিবারকে ২সতক জমির উপর একটি সেমি পাকা ঘর কাজের উদ্ভোধন করা হয়।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ