ঢাকা, রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

এক বক্স ঈদ আনন্দ-হাতে খড়ি ফাউন্ডেশন

প্রকাশ: ২২ এপ্রিল, ২০২২ ২:৪৬ : পূর্বাহ্ণ

উপকূলীয় জেলা পিরোজপুরের মঠবাড়িয়াতে জেলে পরিবারের শিশুদের নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন হাতে খড়ি ফাউন্ডেশনের উদ্যোগে প্রয়োজনীয় ঈদ সামগ্রী নিয়ে ‘এক বক্স ঈদ আনন্দ’ বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় বলেশ্বর নদী তীরবর্তী খেজুরবাড়িয়া জেলে পল্লীর অর্ধশতাধিক শিশুর মধ্যে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

প্রতিষ্ঠাতা পরিচালক রুবেল মিয়া নাহিদ বলেন, জেলে পল্লীর অসহায় পরিবার ও স্কুল পড়ুয়া শিশুদের মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে এ ব্যতিক্রমী আয়োজন করা হয়েছে। ঈদের আগে সেমাই, চিনি, দুধ, পোলাওয়ের চাল,মুড়ি ও সাবান একসঙ্গে পেয়ে উচ্ছ্বসিত অসহায় পরিবার ও স্কুলপড়ুয়া শিশুরা।
তিনি আরো বলেন, হাতে খড়ির নিবেদিত প্রাণ সদস্যদের আন্তরিক অংশগ্রহণ ব্যতীত হাতে খড়ি’র এ পথ চলা সম্ভব হতো না। ভবিষ্যত সকল আয়োজনেও হাতে খড়ির সকল সদস্যের এমন মমত্ববোধ নিয়ে পাশে থাকার আহবান জানান তিনি।
হাতে খড়ি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি সজীব মিত্রের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন হাতে খড়ি ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি সৌরভ হাওলাদার,বেল্লাল খান রানা, মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি পলাশ বৈরাগী, সাধারণ সম্পাদক দুর্জয় তালুকদার,সম্পাদক সুমাইয়া আক্তার,ইসমাইল হোসেন,আবিদ হাসান সোলায়মান,রিয়াজুল ইসলাম রাসেল,অভি হাওলাদার,নিয়াজ মাহমুদ,সাকিব আল হাসান,মাসুম বিল্লাহ প্রমুখ।
বলেশ্বর নদী তীরবর্তী জেলে পল্লীর শিশুদের কল্যাণে বিভিন্ন প্রজেক্টের মাধ্যমে কাজ করে যাচ্ছে হাতে খড়ি ফাউন্ডেশন। শিশুদের জীবনমান উন্নয়ন,মৌলিক অধিকার নিশ্চিত, নিজস্ব সংস্কৃতি বিকাশ তথ্য প্রযুক্তিতে দক্ষ করে নানা রকম সুযোগ সৃষ্টি করা সহ লিঙ্গ বৈষম্য দূর করার পাশাপাশি বৈষম্যহীন সমাজ গঠনে কাজ করে যাচ্ছে হাতে খড়ি ফাউন্ডেশন।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ