ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পিরোজপুরে বিএনপির আহ্বায়ক আলমগীর, সদস্য সচিব লাভলু

প্রকাশ: ১৫ এপ্রিল, ২০২২ ৪:১৬ : অপরাহ্ণ

অধ্যাপক আলমগীর হোসেনকে আহ্বায়ক ও গাজী ওয়াহিদুজ্জামান লাভলুকে সদস্য সচিব করে দীর্ঘ ১০ বছর পরে পিরোজপুর জেলা বিএনপির আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে কেন্দ্র। শুক্রবার বিএনপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কমিটি অনুমোদন করেন।

পিরোজপুর জেলা বিএনপির ঘোষিত আংশিক আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক ও সদস্য সচিব ছাড়াও  আবুল কালাম আকনকে সদস্য ঘোষণা করা হয়েছে।

জেলা বিএনপির নতুন কমিটির আহ্বায়ক অধ্যাপক আলমগীর হোসেন এর পূর্বে জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও নতুন কমিটির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

 

উল্লেখ্য, ২০১২ সালের ৬ সেপ্টেম্বর থেকে সাবেক সংসদ সদস্য গাজী নুরুজ্জামান বাবুলকে সভাপতি ও অধ্যাপক আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে পিরোজপুর জেলা বিএনপির কমিটি করার দীর্ঘ ১০ বছর পরে পুনরায় জেলা বিএনপির আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হলো।

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ