ঢাকা, রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভাণ্ডারিয়ায় উপজেলা প্রসাশনের একাধিক গুরুত্বপূর্ন সভা অনুষ্ঠিত

প্রকাশ: ১২ এপ্রিল, ২০২২ ৪:২০ : পূর্বাহ্ণ

ভাণ্ডারিয়া(পিরোজপুর) প্রতিনিধিঃ
পিরোজপুরের ভাণ্ডারিয়া গতকাল সোমবার উপজেলা অডিটরিয়ামে উপজেলা প্রশাসনের উদ্যোগে মাসিক আইন শৃঙ্খলা বিষয়ক সভা, উপজেলা পরিষদের মাসিক সভা, মুজিব বর্ষ উপলক্ষে গৃহহীণদের মাঝে ঘর বিতরণের লক্ষ্যে টাক্সফোর্স এর সভা, মুক্তিযোদ্ধা ভবনের পরবর্তী করনীয় বিষয়ক সভা, শিক্ষা বিষয়ক সভা, আসন্ন বাংলা ১৪২৯বাংলা নববর্ষ বরণ উপলক্ষে প্রস্তুুতি সভা এবং ভাণ্ডারিয়া পৌর সভার মাসিক সমন্বয় সভা সহ একই দিনে মোট আটটি সভা অনুষ্ঠিত হয়। এর মধ্যে সাতটি সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক সীমা রানী ধর এবং উপজেলা পরিষদের মাসিক সভায় সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম মিরাজ।

এ উপলক্ষে উপজেলা পরিষদ অডিটরিয়ামে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আখতার, সহকারী কমিশনার ভূমি রুমানা আফরোজ, জাতীয় পার্টি- জেপির যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর মো. গোলাম সরওয়ার জোমাদ্দার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, মুক্তিযুদ্ধকালীন বেসামরিক কমান্ডার খান এনায়েত করিম, জাতীয় পার্টি- জেপির উপজেলা সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান চৌধুরী, খান এনামুল করিম পান্না,মেজবা উদ্দিন আরিফ জোমাদ্দার, শামসু উদ্দিন হাওলাদার, জেপি নেতা মো. ইউসুফ আলী আকন, থানার এস আই আশিকুর রহমান প্রমুখ।

সভায় স্থানীয় সরকারের উপজেলা পর্যায়ে ১৭টি অধিদপ্তরের সার্বিক কর্মকান্ডের অগ্রগতি এবং পরিকল্পনা বিষয়ে স্ব স্ব অধিদপ্তরের প্রধানগণ তাদের দাপ্তরিক বর্তমান অবস্থা তুলে ধরেন। এ ছাড়াও পৗর বাসির সেবার মান বৃদ্ধি ও চলমান পবিত্র রমজানের কথা মাথায় রেখে বাংলার ঐতিহ্য আসন্ন বাংলা ১৪২৯ নতুন বর্ষবরণ উদ্যাপনের জন্য ঐদিন শুধু একটি র‌্যলি করার সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গ্রহন করা হয়। পরে উপজেলা বাসির সার্বিক কল্যাণ কামনায় মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত পরিচালনা করেন আলহাজ¦ ক্বারী মাওলানা মোস্তফা হোসাইন। দোয়া মোনাজাত শেষে উপস্থিত সকলে ইফতার অনুষ্ঠানে শরিক হন।

 

Print Friendly and PDF
ব্রেকিং নিউজঃ